বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

আজ তিন কোম্পানির বোর্ড সভা ঘোষনা

আজ তিন কোম্পানির বোর্ড সভা ঘোষনা

আজকের পুঁজিবাজার:শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বোর্ড সভা আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। সভায় চলতি ২০২৩-২৪ হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- এসএস স্টিল লিমিটেড, ওইমেক্স ইলেকট্রোড লিমিটেড ও ইনটেক লিমিটেড।

কোম্পানিগুলোর মাঝে এসএস স্টিলের বোর্ড সভা আজ সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন সমাপ্ত ২০২৩ অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। আগের অর্থবছরে যা ছিল ১ টাকা ৮৭ পয়সা।

৩০ জুন শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩ টাকা ৯৯ পয়সা (পুনর্মূল্যায়িত)। আলোচ্য অর্থবছরে কোম্পানিটি সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড সুপারিশ করেছে।

এছাড়াও ওয়াইমেক্স ইলেকট্রোডের বোর্ড সভা আজ সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত ২০২৩ অর্থবছরে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮২ পয়সা। অর্থবছরে যা ছিল ১ টাকা ৬৫ পয়সা।

৩০ জুন শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ২ টাকা ৯২ পয়সা। আলোচ্য অর্থবছরে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য কোনো ডিভিডেন্ড ঘোষণা করেনি।

এবং ইনটেক লিমিটেডের বোর্ড সভা আজ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত ২০২৩ অর্থবছরে তিন প্রান্তিকে (জুলাই-মার্চ) ইনটেকের শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে যা একই ছিল।

৩১ মার্চ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট দায় দাঁড়িয়েছে ১ পয়সা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 ajkerpujibazar.com
Design & Developed by BD IT HOST