বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

৫ বর্ষে পদার্পণ উদযাপন আমরাই কিংবদন্তি ফাউন্ডেশন

৫ বর্ষে পদার্পণ উদযাপন আমরাই কিংবদন্তি ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক :মানবতার কল্যাণে আমরাই কিংবদন্তি সবখানে এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালে উত্তীর্ণ সাবেক শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” ৫ম বর্ষে পদার্পণ করলো গত ৫ সেপ্টেম্বর তারিখে। এই উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর মানিক মিয়া এভিনিউতে সড়কের পথশিশুদের সাথে কেক কাটে ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। পরবর্তীতে পথশিশু ও সুবিধাবঞ্ছিত প্রায় চারশত মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করা হয়। বিতরণকালে আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক মোঃ নাজমুল হোসেন ভুঁইয়া ছাড়াও প্রায় ৩০ জন স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।

খাবার বিতরণ কার্যক্রম আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন এর একটি ধারাবাহিক কার্যক্রম, “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” স্লোগানে বিশেষ দিবস ছাড়াও প্রতি শুক্রবার করে খাবার বিতরণ কার্যক্রম বিগত ৩ বছর এর অধিক সময় ধরে চলমান আছে।
“মনবতার কল্যাণে কিংবদন্তী সবখানে” এই নীতিতে এগিয়ে চলা “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছিল; তারমধ্যে অন্যতম হচ্ছে; প্রজেক্ট অবলম্বন এর অনুকূলে স্বাবলম্বীকরণ প্রকল্প, বন্যায় ত্রান বিতরণ, কোভিড-১৯ কালীন বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, দেশ জুড়ে পরিচ্ছন্নতা ও জনসচেতনতা, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা, প্রতিবন্ধী শিশুদের শিক্ষা বৃত্তি প্রদান ও পরিবহন সুবিধা নিশ্চিতকরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নিত্য প্রয়োজনীয় জিনিস সরবরাহ ও খাবার বিতরণ, বৃদ্ধাশ্রমে চিকিৎসা ও খাবার সরবরাহ এবং রক্তদান কর্মসূচীসহ বিবিধ কার্যক্রম।

এখানে উল্লেখ্য যে; “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালের প্রাক্তন ছাত্র ছাত্রীদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক প্রতিষ্ঠান, যা ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনী কোম্পানী ও ফার্মসমূহের পরিদপ্তর হতে নিবন্ধিত হয়। এছাড়া ফেসবুক ভিত্তিক গ্রুপ “এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ (আমরাই কিংবদন্তী)” ২০১৭ সালের ১৫ নভেম্বর থেকে যাত্রা শুরু করে, যার বর্তমানে সদস্য সংখ্যা প্রায় ৫০ হাজার।
আমরাই কিংবদন্তী ফাউন্ডেশনবর্ষপূর্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 ajkerpujibazar.com
Design & Developed by BD IT HOST