রবিবার, ২৩ Jun ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

আভিভা ইকুইটি ম্যানেজমেন্ট এর উদ্যোগে পুঁজিবাজার উন্নয়নে সেমিনার

আভিভা ইকুইটি ম্যানেজমেন্ট এর উদ্যোগে পুঁজিবাজার উন্নয়নে সেমিনার

আজকের পুঁজিবাজার:ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড পুঁজিবাজারের উন্নয়নে বিভিন্ন ধরণের প্রশিক্ষণ ও Awareness Program এর আয়োজন করে থাকে।এরই ধারাবাহিকতার অংশ হিসেবে আভিভা ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেড এর প্রধান কার্যালয় রোববার (১০ ডিসেম্বর)“Effective Compliance of Securities Related Laws” শীর্ষক Awareness Program অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের Chief Regulatory Officer জনাব খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের মনিটরিং বিভাগের প্রধান জনাব বজলুর রহমান , আভিভা ফাইন্যান্স লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আব্দুল মান্নান এবং আভিভা ফাইন্যান্স লিমিটেড এর এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব হারুন-অর-রশীদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আভিভা ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ শহিদুল ইসলাম।

প্রধান অতিথি Chief Regulatory Officer জনাব খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ বলেন, বুঝে শুনে পুঁজিবাজারে আসতে হবে। যারা অন্যের কথায় উৎসাহিত হয়ে বাজারে বিনিয়োগ করে তারাই ক্ষতিগ্রস্ত হয়। সকলকে সাথে নিয়ে দেশের পুঁজিবাজার উন্নয়নে কাজ করতে হবে। তবেই স্থিতিশীল পুঁজিবাজার গড়ে তোলা সম্ভব বলে মনে করেন তিনি।

তিনি আয়োজিত এই সচেতনতামূলক অনুষ্ঠানে পুঁজিবাজার সম্পর্কে প্রাথমিক ধারণা ও পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি, পুঁজিবাজারের প্রবৃদ্ধি, বিনিয়োগ কৌশল এবং প্রযুক্তিসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 ajkerpujibazar.com
Design & Developed by BD IT HOST